জানালার সকাল
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

আমি খুব ভোরে উঠি
জানালা জাগার একটু আগে।
জানালা আমায় নীলাকাশ দেখায় বসন্তে
মেঘাকাশ দেখায় বর্ষায়।
আমি কৃতজ্ঞ জানালা তোমার ওড়না বিহীন বুক দেখাতে দ্বিধাবোধ করেনা।
বরং আমার খারাপ চোখই লজ্জা পেয়ে যায়।
আমি তখন তোমার গলার নিচের তিলটা দেখার ইচ্ছে পোষণ করি
জানালার ঝাপসা কাঁচ সেটা দেখাতে বাধা দেয়।
আর তুমি আমাকে কামুক ভাব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।